Advertisement

ডিপজলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল না: রেসি

January 01, 2020
Last Updated

সময় সংবাদ থেকে নিয়ে এই সংবাদটি। 

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে নিয়ে গল্পের কোনও কমতি নেই। রূপালি পর্দায় তার সাথে অনেকবারই জুটি বাধা অভিনেত্রী মৃদুলা আহমেদ রেসির সাথে তার মুখরোচক প্রেমের গল্পও বহুল চর্চিত। সেই সূত্র ধরেই ডিপজলের সঙ্গে রেসির প্রেমের গুঞ্জন উঠেছিল চলচ্চিত্র পাড়ায়। কিন্তু এ বিষয়টি সময় সংবাদের কাছে অস্বীকার করেছেন তিনি।
রেসি বলেন, ‘ডিপজল ভাই আমার বাবার মতো। তার সঙ্গে অনেকগুলো সিনেমায় অভিনয় করেছি। আমাদের সিনেমাগুলো ব্যবসা সফল হয়েছে। সিনেমায় আমরা প্রেম করেছি, বাস্তবে নয়। অনেক ভালো একজন মানুষ ডিপজল ভাই। তিনি সব সময় আমার অভিভাবকের মতো দেখাশুনা করেছেন।’
ডিপজলের সঙ্গে বিশেষ কোনও সম্পর্ক সত্যিই নেই? জানতে চাইলে তিনি জানান, ডিপজলের সঙ্গে আমার কোনও বিশেষ সম্পর্ক নেই। তিনি আমার গুরুজন। প্রচলিত যে কথাটি সেটি একদম ভুল ধারণা মানুষের। এটির কোনও সত্যতা নেই। আমি আবারও বলতে চাই ডিপজল ভাই আমার পিতৃতুল্য একজন মানুষ। 
রেসি জানান, একসঙ্গে অনেকগুলো ছবি করায় ডিপজল ভাইয়ের সঙ্গে ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছিল। সেই বন্ধুত্বকেই অনেকে প্রেম বলে গুজব রটায়। তবে এই গুজব তাদের বন্ধুত্বে কোনো ফাটল ধরায়নি জানিয়ে রেসি বলেন, আমাদের বন্ধুত্ব আজও অটুট আছে। ঠিক আগের মতোই।
বর্তমানে ডিপজলের সাথে ‘ইয়েস ম্যাডাম’ চলচ্চিত্রের শুটিং করছেন রেসি। ছবিটির পরিচালনায় রয়েছেন রকিবুল আলম রকিব।
উল্লেখ্য, ২০০৪ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় রেসির। এরপর এফ আই মানিকের ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, মনতাজুর রহমান আকবরের ‘আমার স্বপ্ন আমার অহংকার’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকপ্রিয়তা পান তিনি। রেসি অভিনীত ছবির সংখ্যা ৪০টিরও বেশি।

TrendingMore

Xem thêm