Advertisement

বিপিএলের সিলেট পর্ব শুরু বৃহস্পতিবার | futures sports news

January 01, 2020
Last Updated

somoy
বঙ্গবন্ধু বিপিএল তিনপর্ব শেষ করে এখন দুটি পাতা ও একটি কুঁড়ির দেশ সিলেটের পথে। বৃহস্পতিবার (২ জানুয়ারি) থেকে বিপিএলের চতুর্থ পর্ব শুরু হবে এখানে।
বিপিএলের সিলেট পর্বের ম্যাচ ২ জানুয়ারি থেকে শুরু হয়ে চলবে ৪ জানুয়ারি পর্যন্ত। এই তিনদিন সিলেটের ক্রীড়াপ্রেমী দর্শকরা মাঠে বসে উপভোগ করতে পারবেন ক্রিকেটের এ সংক্ষিপ্ত ভার্সনের ছয়টি ম্যাচ।
তবে সিলেটে বল মাঠে গড়ানোর একদিন আগে আজ (বুধবার) থেকে সিলেট পর্বের টিকিট বিক্রি শুরু হবে। নগরীর রিকাবী বাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের বুথে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।
এছাড়া প্রতিদিন ম্যাচ শুরুর পূর্বে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারের বুথে মিলবে প্রতিদিনের ম্যাচের টিকিট।
বিপিএলের সিলেট পর্বের প্রথম দিনের প্রথম ম্যাচে দুপুর দেড়টায় রংপুর রেঞ্জার্সের মুখোমুখি হবে রাজশাহী রয়্যালস। এদিন সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক সিলেট থান্ডার আতিথ্য দেবে কুমিল্লা ওয়ারিয়র্সকে।
দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন ও দিনের দ্বিতীয় খেলায় স্বাগতিক সিলেট থান্ডার খেলবে রংপুর রেঞ্জার্সের বিপক্ষে।
তৃতীয় ও শেষ দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি খুলনা টাইগার্স ও সিলেট আসরের শেষ ম্যাচে মাঠে নামবে সিলেট থান্ডার ও রাজশাহী রয়্যালস।

TrendingMore

Xem thêm