Advertisement

সময়ের প্রয়োজনে অশ্লীল সিনেমা করেছি: পলি

January 01, 2020
Last Updated


somoy

ঢাকাই সিনেমার অন্যতম চিত্রনায়িকা পলি। চলচ্চিত্রে নব্বই দশকের শেষের দিকে অভিষেক হয় তার। চলচ্চিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় নায়কদের সঙ্গে। হঠাৎ করেই এই অভিনেত্রী হঠাৎ করেই চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বসবাস করছেন। তবে চলচ্চিত্রের অনুষ্ঠানগুলোতে তার দেখা মিলে প্রায়ই। সোমবার (৩০ ডিসেম্বর) ছিল বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচন। ক্লাবটির সদস্য পলিও। সেখানে ভোট দিতে এসে নানা বিষয়ে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।
পলি বলেন, দেশের জনপ্রিয় নায়কদের সঙ্গে সিনেমায় অভিনয় করেছি। নায়ক মান্না ভাই থেকে শুরু করে, রুবেল শাকিব খান, আমিন খান, অমিত হাসানদের সঙ্গে কাজ করেছি। এখন চলচ্চিত্রের সময় খারাপ যাচ্ছে। আর যে কেউ প্রস্তাব দিলে তাদের সিনেমায় কাজ করছি না। 
চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পাচ্ছেন কী? জানতে চাইলে পলি জানান, অনেক সিনেমায় কাজের প্রস্তাব পেয়ে থাকি। কিন্তু ভালো ছবির প্রস্তাব তো আসে না। যেসব ছবির কাজ করতে বলে সেসবের পরিচালক পছন্দ হয় না। তাই সিনেমায় কাজ করা ইচ্ছাও হয় না। 
অনেকেই আপনাকে অশ্লীল ছবির নায়িকা হিসেবে চেনেন, বিষয়টি আপনি কিভাবে দেখছেন? - জানতে চাইলে পলি বলেন, ‘যখন অশ্লীল ছবি করেছি ওগুলো ছিল সময়ের প্রয়োজনে। ওই সময় হলগুলো অশ্লীল সিনেমায় বেঁচে ছিল। এখন আর সেই দিন নেই। সবকিছুর পরিবর্তন এসেছে। কে কি বললো তা নিয়ে আমার কিছু বলার বা ভাবার সময় নেই।’
মোহাম্মদ হোসেন পরিচালিত ফায়ার ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে পলির। প্রথম ছবিতে বাংলাদেশের জনপ্রিয় প্রয়াত চিত্রনায়ক মান্নার বিপরীতে অভিনয় করেন। আর এ ছবিতে অভিনয়ের পরই বিতর্কের মুখে পড়েন পলি। অবশ্য এ ছবিতে অশ্লীলতার কারণে নায়ক মান্না বেশকিছু দৃশ্য ও ডাবিংয়ের কাজ করেননি। বাংলাদেশের প্রসাশন যখন চলচ্চিত্রে অশ্লীলতার বিরুদ্ধে কঠোর হতে শুরু করে, তখন পলির অভিনয়ের জনপ্রিয়তা হারিয়ে যেতে থাকে। তিনি মূলধারার চলচ্চিত্র থেকে দূরে সরে যান।
তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘এক নম্বর আসামী’। সিনেমাটি ২০১২ সালে মুক্তি পায়। রাজু চৌধুরী পরিচালিত এ সিনেমায় পলির বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক রুবেল।

TrendingMore

Xem thêm