Advertisement

রবিবারের পর আজও বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী Futures tv

January 01, 2020
Last Updated

দুর্গাপুর: রবিবারের পর আজ মঙ্গলবারও ফের বাংলায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ দিনেরও উদ্দেশ্য এক, অর্থাৎ ঝাড়খণ্ড নির্বাচনের প্রচার।
রবিবার দুমকায় নির্বাচনী প্রচারের জন্য দুর্গাপুরের কাজি বিমানবন্দরে নেমেছিলেন মোদী। আজ সভা রয়েছে গিরিডিতে।
দুপুর দেড়টা–দুটো নাগাদ দিল্লি থেকে তিনি বিমানে অন্ডালের বিমানবন্দরে আসবেন। এখান থেকে ভারতীয় বায়ুসেনার চপারে ঝাড়খণ্ডের গিরিডিতে যাবেন প্রধানমন্ত্রী। সাড়ে তিনটে–চারটে নাগাদ গিরিডি থেকে ফের তিনি দুর্গাপুরে ফিরবেন। এখান থেকে বিমানে রওনা দেবেন দিল্লির উদ্দেশে।
গেরুয়া শিবিরের দাবি, বিমানবন্দরে নরেন্দ্র মোদীর সঙ্গে রাজ্য বিজেপি–র একটি প্রতিনিধি দল দেখা করতে যাবে। প্রতিনিধিদলের অন্যতম সদস্য হিসাবে উপস্থিত থাকবেন দুর্গাপুর–বর্ধমান লোকসভা কেন্দ্রের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

রবিবার রাজ্যের তরফে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। তবে এ দিন রাজ্যের কোনও মন্ত্রী উপস্থিত থাকবেন কি না তা এখনও স্পষ্ট নয়।
আজ রাজ্য বিজেপির তরফে সুরিন্দর সিং প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে জানানো হয়েছে। তাঁর আগে সোমবার সিটি সেন্টার এলাকার একটি খাদি মেলার উদ্বোধন করেন সুরিন্দর। সেখানে তিনি বলেন, ‘যারা এই ধরনের কাজ করছে, তারা দেশকে ভালোবাসে না। সেই জন্য দেশের সম্পত্তি নষ্ট করছে।”
প্রধানমন্ত্রীকে কি হিংসার কথা বলবেন? জবাবে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “এখনও সিদ্ধান্ত নিইনি, কী বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলব"। 

TrendingMore

Xem thêm